সিলেট জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে দেখতে চায় এলাকাবাসী

প্রকাশিত: ৭:১৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

সিলেট জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে দেখতে চায় এলাকাবাসী
এম,এ,মতিন, গোয়াইনঘাটঃ
সিলেট জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের হাতে। জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে ব্যাপক উৎসাহ। জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদ আসতে পারেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। সাংগঠনিক কার্যক্রম চাঙ্গা করতে কেন্দ্রীয় আওয়ামী লীগ সিলেট জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদের জন্য ক্লিন ইমেজের যোগ্য নেতৃত্ব খুঁজছে। এ ক্ষেত্রে স্বচ্ছ ভাবমূর্তির নেতাদের নেতৃত্বে নিয়ে আসার উদ্যোগে চমক দেখাতে পারেন ক্লিন ইমেজের অধিকারী প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ।
জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগে স্বাধীনতার পরবর্তী সময়ে সিলেট জেলায় সিনিয়র সহ-সভাপতি পদে সর্বদাই প্রবীণ ও ক্লিন ইমেজধারী নেতাদের বসানো হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের বয়সের পাশাপাশি সিনিয়র সহ-সভাপতি পদের জন্য ইমরান আহমদ এমপিই প্রবীন। ফলে সাংগঠনিক কার্যক্রমে আরো গতিশীল ও সক্রিয় করণে জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদ এমপিকে চায় জেলার নেতাকর্মীরা। এজন্য সিলেট -৪ ( চার) আসান কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট ও জৈন্তাপুর উপজেলাসহ সিলেট জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা দলের সভানেত্রী ও সরকারের প্রধাবমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন। নেতাকর্মীরা জানান, সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র-সহসভাপতি পদে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপিকে এজন্য পদায়ন করা দরকার যেহেতু তিনি একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে ইতিমধ্যে খ্যাতি অর্জন করেছেন। তার সততা ও নিষ্ঠার কারণে প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার ছয় মাসের মধ্যে তিনি পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পান।
সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পদে দায়িত্ব নিতে আগ্রহী মন্ত্রী ইমরান আহমদ বলেন, সিনিয়রসহ-সভাপতির দায়িত্ব পেলে সিলেটের আওয়ামী লীগকে সুসংগঠিত করার পাশাপাশি গ্রুপিং রাজনীতির অবসান ও ত্যাগি নেতাকর্মীদের মূল্যসিলেট-৪ (জৈন্তাপুর, গোয়াইন ঘাট, কোম্পানিগঞ্জ) আসনের ৬ বারের সংসদ সদস্য মন্ত্রী ইমরান আহমদ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পদপ্রত্যাশীদের মধ্যে সৎ, নিষ্ঠাবান, কর্মঠ ও ক্লিন ইমেজের বিষয়ে সিলেটসহ সারাদেশে তার আলাদা পরিচিতি রয়েছে। তাই সিলেট জেলার প্রতিটি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী দলীয় সমর্থক সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়রসহ-সভাপতি পদে ইমরান আহমদকে ঘিরেই স্বপ্ন দেখছেন। গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ,কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলী আমজাদ বলেন, ইমরান আহমদ একজন মেধাবী, সৎ, পরিশ্রমী ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। সব গ্রুপিং-লবিংয়ের ঊর্ধ্বে থেকে জাতির জনকের আদর্শ বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছেন। তিনি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হলে আমাদের দল আরো শক্তিশালী হবে বলে আমরা মনে করি।
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ