ধর্ষকদের কোন দল নেই”তাদের পরিচয় একটাই ঘৃণ্য অপরাধী-এড.নাসির উদ্দিন খান

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

ধর্ষকদের কোন দল নেই”তাদের পরিচয় একটাই ঘৃণ্য অপরাধী-এড.নাসির উদ্দিন খান

কে.এ.রাহাত-
সিলেটের ঐহিহ্যবাহী প্রতিষ্ঠান এমসি কলেজ ক্যাম্পাসে গতকাল শুক্রবার সন্ধায় বেড়াতে আসেন এক দম্পতি। কতিপয় ছাত্র নামধারী দুর্বৃত্তরা রাত ০৯:০০ ঘটিকার সময় স্বামী-স্ত্রীকে কলেজ ছাত্রাবাসে ধরে নিয়ে স্বামীকে রশি দিয়ে বেঁধে রেখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে তারা। এই ঘটনা ঐতিহ্যবাহী সিলেট এমসি কলেজকে কলুষিত করেছে।

বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট মো: লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট মো: নাসির উদ্দিন খান এক বিবৃতিতে বলেন আমরা সিলেট জেলা আওয়ামীলীগ ধর্ষিতা পরিবারের পাশে আছি। এবং এই ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দোষীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য জোর দাবী জানাচ্ছি।

নেতৃবৃন্দ আরো বলেন,করোনা কালীন সময়ে যেখানে সারা দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে সেখানে সিলেট এমসি কলেজের মত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রাবাসে যেভাবে দুর্বৃত্তরা প্রবেশ করে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ করেছে, তা আমরা মেনে নিতে পারছিনা। আমরা সিলেট জেলা আওয়ামী লীগ সর্ব্বোতভাবে নির্যাতিতা উক্ত মহিলা ও তার পরিবারের পাশে থেকে যতটুকু আইনী সহায়তা প্রদান করা প্রয়োজন তা করতে প্রস্তুত আছি। পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান ও ছাত্রাবাস বন্ধ থাকাকালীন সময়ে কিভাবে দুর্বৃত্তরা স্বামী-স্ত্রীকে ধরে নিয়ে ছাত্রাবাসে প্রবেশের সুযোগ পেল তা সিলেট জেলা আওয়ামী লীগ কলেজ কর্তৃপক্ষের কাছে জানতে চায়। কলেজ কর্তৃপক্ষ তাদের দায়িত্বাধীন প্রতিষ্ঠানে আদৌ কোন নিরাপত্তা ব্যবস্থা নিয়েছিলেন কি না তা আজ প্রশ্নবিদ্ধ।

আমরা সিলেট এমসি কলেজের অদক্ষ, দায়িত্বহীন অধ্যক্ষ ও ছাত্রবাসের সুপার এর পদত্যাগ দাবী করছি। উক্ত ন্যাক্কারজনক ঘটনার সাথে যারা জড়িত তারা কোন দলের হতে পারে না। ধর্ষকদের কোন দল নেই। তাদের পরিচয় একটাই তারা ঘৃণ্য অপরাধী। অনতিবিলম্বে এই ঘৃণ্য অপরাধীদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার জন্য সংশ্লিস্ট প্রশাসনের কাছে জোর দাবি জানান তারা।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ