আবুলকে সভাপতি ও সুহেলকে সম্পাদক করে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কমিটি পূর্নগঠন

প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

আবুলকে সভাপতি ও সুহেলকে সম্পাদক করে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কমিটি পূর্নগঠন

কোম্পানিগঞ্জ প্রতিনিধি-

সিলেটের কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে কমিটি পূর্ণগঠন করা হয়েছে। সংগঠনে বিশৃঙ্খলা সৃষ্টি, স্বার্থ ও ঐক্যবিরোধী এবং বিধিবহির্ভূত বিভিন্ন কর্মকাণ্ড ও গুরুতর অপরাধমূলক মামলায় জড়িত থাকার কারণে প্রেসক্লাবের গঠনতন্ত্রের ১০ এর ‘ক’ এবং ১১-এর ‘ক’.‘খ’ এবং ‘ঘ’ ধারা বলে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি মো. আবুল হোসেন গতকাল শনিবার বিকেলে (২৬ সেপ্টেম্বর) প্রেসক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এ কমিটি ঘোষণা করেন। ২০২০-২০২১ বাকি সেশনের জন্য পুনর্গঠিত কমিটির কর্মকর্তারা হলেন, সভাপতি আবুল হোসেন আমাদের সময় কোম্পানীগঞ্জ প্রতিনিধি ও সাধারণ সম্পাদক সোহেল রানা দৈনিক জৈন্তাবার্তা কোম্পানীগঞ্জ প্রতিনিধি।

পুনর্গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সভাপতি এডভোকেট ইসরাফিল আলী, সহ-সভাপতি মাসুক রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল হক, কোষাধ্যক্ষ সাইফুর রহমান, পাঠাগার সম্পাদক মিসবাউল করিম রফিক, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আমিরুল হক, অফিস সম্পাদক জুয়েল মিয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রুবেল আহমদ।

সদস্য যথাক্রমে ইকবাল হোসাইন, মীর আল-মমিন, এখলাছ আলী, সোহরাব আহমদ, কবির আহমদ।

এছাড়াও ১০ জনকে সাধারণ সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছে তারা হলেন, এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, উমর আলী, আব্দুল হান্নান নয়ন, সাইদুল ইসলাম, জয়নাল আবেদীন, ইউসুফ আলী, সোহাগ আহমদ, মোস্তাক আহমদ রনি ও জাহিদ হাসান।

কমিটি পূর্ণগঠন ঘোষণা কালে প্রেসক্লাব সভাপতি বলেন, কতিপয় বহিষ্কৃতরা সংগঠনের নামে নানা অপতৎপরতা চালিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি ও আর্থিক লেন-দেন এবং অবৈধ ফায়দা হাসিল করতে সংগঠন বিরোধী নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে। তাদের সাথে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কোন সম্পর্ক নেই। সে মর্মে সকল মহলকে অবিহিত করা হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ