গোয়াইনঘাটে নাটকীয় অভিযোগে বেলাল কারাগারে, মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২০

গোয়াইনঘাটে নাটকীয় অভিযোগে বেলাল কারাগারে, মুক্তির দাবিতে মানববন্ধন

গোয়াইনঘাট প্রতিনিধি-
গোয়াইনঘাটে পুর্ব বিরোদের জের ধরে চাচাত ভাইয়ের সাজানো ষড়যন্ত্রের শিকার উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের সাতকুড়ি কান্দি গ্রামের মৃত জমছির আলীর পুত্র দিন মজুর বেলাল উদ্দিন নামের এক যুবক। বেলাল উদ্দিন র মামলা প্রত্যাহারের দাবি এবং মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসুচী পালন করছে এলাকাবাসী।

গতকাল শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের নিহাইন বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন ইউপি সদস্য তৈয়বুর রহমান, মোক্তার হোসেন, বিশিষ্ট মুরব্বি আব্দুল জলিল, আজির উদ্দিন, হারিছ মিয়া, মুজ্জবুর রহমান, নাজিম উদ্দীন, আলাউদ্দিন, মঈনউদ্দীন, আব্দুল খালিকসহ এলাকার সুশিল সমাজ।

বক্তারা অবিলম্বে দিনমজুর বেলালের মুক্তি ও ষড়যন্ত্র মুলক মামলা প্রত্যাহারের জোরদাবি জানান। এছাড়া তদন্তপুর্বক ষড়যন্ত্রকারীদের বিরোদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবিও জানান তারা।

এলাকাবাসী জানান ২০১৭ সালে সাতকুড়িকান্দি গ্রামের ইমাম উদ্দিন ও তার ছেলে আল-আমিন দেশিয় দা দিয়ে বেলালের স্ত্রী সালেহা বেগমকে কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় থানায় সালোহা বেগমের ভাই বাদি হয়ে গোয়াইনঘাট থানায় মামলা দায়ের করেন। এই মামলায় এবং ইমাম ও আল-আমীন কারাভোগ করেন। যার নং-১৩/ তারিখ-১৮/০১/১৭ইং।

এরই জের ধরে আল-আমীন ষড়যন্ত্রমুলক ভাবে বেলালের ঘরে গোপনে দেশী-বিদেশী মদ রেখে পুলিশকে খবর দিয়ে গত ২৪-৯-২০ইং তারিখে গোয়াইনঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে মদসহ বেলালকে গ্রেফতার করে নিয়ে যায় এবং থানায় নিয়মিত মামলা হয় ও বেলালকে কারাগারে প্রেরন করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ