ডৌবাড়ী ইউনিয়নকে ডিজিটাল করতে চান: লন্ডন প্রবাসী নুর আহমদ

প্রকাশিত: ৪:৫৭ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

ডৌবাড়ী ইউনিয়নকে ডিজিটাল করতে চান: লন্ডন প্রবাসী নুর আহমদ

ডেস্ক রিপোর্ট-
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোয়াইনঘাট র ডৌবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে নতুন চমক আসছেন প্রবাসী কমিনিটি নেতা মোহাম্মদ নুর আহমদ।

ডৌবাড়ী ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে কুলতে এবং সাধারন জনগনের সেবা করে নিজের জীবনকে উৎস্বর্গ করতে চান । তাই ত এই নির্বাচনে অংশগ্রহন করছেন এবং বিজয়ী হলে ইউনিয়ন বাসীর একজন সেবক হিসেবে কাজ করবেন বলে আশ্বাস দেন তিনি।

কমিনিটি নেতা নুর আহমদ দীর্ঘদিন ধরে লন্ডনে তেকেও ইউনিয়নের মানুষের জন্য কাজ করছেন। মসজিদ, মন্দিরসহ ধর্মীয় উপাসনালয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। অসহায়, দরিদ্র মানুষের সেবায় নিজেকে উৎস্বর্গীত করেছেন।

কমিনিটি নেতা নুর আহমদ বলেন,আমি সবসময়ই চাই মানুষের সেবা করারএবং তাদের পাশে থাকার। আমি সবসময় মনে করি স্থানীয় সরকার নির্বাচনে নির্বাচিত হলে আমি আমার প্রজ্ঞা, নিষ্ঠা, পরিশ্রমকে কাজে লাগিয়ে আরো বৃহৎ পরিসরে মানুষের সেবা করতে পারব, যা আমার আজীবনের লালিত স্বপ্ন। আমাদের ইউনিয়নে সম্বাবনাময়ী এবং ভালো নেতৃর্ত্ব দানকারী প্রতিভাবান লোক নির্বাচিত হলে আমাদের ইউনিয়ন একটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত হবে।
আমি আশা করি অচিরেই আমরা সেই লক্ষ্যে উপনীত হতে পারবো, শুধু দরকার একটা সম্মিলিত এবং যুগোপযোগী প্রচেষ্টা। আর এই সাধারন জনগন যদি চেষ্টা করে আমাকে নির্বাচিত করে তাহলেই আমি একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিব।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ