জৈন্তাপুর রাস্তা পাকাকরনের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

জৈন্তাপুর রাস্তা পাকাকরনের দাবীতে মানববন্ধন
স্টাফ রিপোর্ট- সিলেটের জৈন্তাপুরে সড়ক সংস্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার দরবস্ত ইউনিয়নের তামাবিল মহাসড়ক থেকে ফরফরা শুকইনফুর ৩ কি.মি রাস্তার পাকাকরনের দাবিতে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আজ সোমবার বেলা ১১ টায় ফরফরা প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তায় মাওঃ আব্দুল মালিকের সভাপতিত্বে নির্মল দাসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান বাহারুল আলম বাহার,আওয়ামীলীগ নেতা কামাল উদ্দিন,মাওঃ আবুল হোসেন, জমিয়ত নেতা আফতাব উদ্দিন,হাফিজুল্লাহ,মোঃমাহমুদ,হোসেন,অজয় বাবু,শামিম আহমদ,মনির উদ্দিন, আব্দুল বাসিত,মামুনুর রশিদ সহ মানববন্ধনে অংশ নেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণীপেশার ৫ শতাধিক এলাকাবাসী।
জানা যায়, রাস্তাটি তৈরি হওয়ার পর থেকে এ পর্যন্ত কোন কাজ করা হয়নি। মাত্র ৩ কিলোমিটার রাস্তা ঘিরে প্রায় ৫ হাজার মানুষের বসবাস। এ রাস্তা দিয়ে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান ও কয়েক গ্রামের মমানুষের যাতায়াত।
মানবন্ধনে এলাকাবাসী বলেন, দীর্ঘ এক যুগেরও বেশি সময় আগে রাস্তাটি নির্মাণ করা হয়। এরপরে আর কোন সংস্কার করা হয়নি। বর্তমানে রাস্তাটি ভাঙ্গাচুরা ও বেহাল দশায় পরিণত হওয়ায় গ্রামের প্রায় ৫ হাজার মানুষের যাতায়াতে চরম ভোগান্তির কারণ হয়ে উঠেছে। রোগী নিয়ে সময়মত হাসপাতালে যাওয়া যায় না। রাস্তাাটি সংস্কার করা এখন সকলের প্রাণের দাবি হয়ে উঠেছে।
৩ কি.মি ভাঙ্গা রাস্তাটি পূর্ননির্মান ও পাকাকরণের জন্য মাননীয় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্রী ইমরান আহমদ (এমপির) দৃষ্টি আকর্ষন করেন এলাকাবাসী।
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ