হরিপুরে দোকান লুটপাট করতে গিয়ে জনতার হাতে ২ চুর আটক, থানায় অভিযোগ দায়ের

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

হরিপুরে দোকান লুটপাট করতে গিয়ে জনতার হাতে ২ চুর আটক, থানায় অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিনিধি-
সিলেটের জৈন্তাপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের হরিপুর বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট করতে গিয়ে জনতার হাতে ২ চোর আটক। এই ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
গত ১৫ অক্টোবর বৃহস্পতিবার রাত অনুমানিক রাত ৩টা দিকে হরিপুর বাজারের হুমায়ূন টেলিকম এন্ড স্টোরে এই চোরীর ঘটনা ঘটে। এসময় দোকান মালিক ও বাজার পাহারাদার বিষয়টি টের পেয়ে স্থানীয় ব্যবসায়ীদের সহযোগীতায় ২চোরকে হাতে নাতে আটক করে।
আটককৃতরা হলো দরবস্ত ইউনিয়ন উত্তর মহল্লা গ্রামের মৃত মুজাম্মিল আলীর ছেলে মুবিবুর রহমান ও লামাশ্যামপুর মৃত ইয়াকুবুল আলীর ছেলে সোহেল মিয়া।
মামলার এজহার সূত্রে জানাযায়- আটককৃতরা ১৪ অক্টোবর হরিপুর বাজারের ব্যবসায়ী বালিপাড়া গ্রামের বাসিন্দা আরব আলীর বাড়িতে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ৩টি নকেয়া মোবাইল ফোন ১টি সিম্ফনি মোবাইল ফোন ১টি ব্ল্যাক বেরী মোবাইল ফোনসহ মোট ৫টি মোবাইল ফোন ও নগদ ৪ লক্ষ টাকাসহ ২ ভরি ওজনের স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। বাড়ীতে চোরীর ঘটনার ২দিন পর আবারো এই চক্র দোকান চোরী করতে আসলে হাতেনাতে আটক করা হয়।
এই ঘটনায় আরব আলীর ছেলে হুমায়ুন আহমেদ ১৫অক্টোবর জৈন্তাপুর মডেল থানা একটি অভিযোগ দায়ের করে পুলিশ এটিকে মামলা হিসেবে রেকর্ডভ’ক্ত করে। মামলা নং ১০, তারিখ ১৬ অক্টেবর ২০২০।
পুলিশের জিজ্ঞাসাবাদে এই ঘটনায় জড়িত বালিপাড়া কুমারচটি গ্রামের মৃত আহমেদ আলীর ছেলে সাহাব উদ্দিন উরফে মারা সাহাব উদ্দিন এর নেতৃত্বে চোরচক্রটি চোরী করে। চোরীর সময় তাদের সাথে হেমু পশ্চিম পাড়া গ্রামের লোকমান আহমেদ, হেমু ভাটপাড়া গ্রামের আব্দুল মনাফের ছেলে সাদেক আহমেদ ছিলো বলে জানায় আটককৃতরা।
এব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ মহসীন আলী জানান আমরা খবর পেয়ে ২জন আসামী গ্রেফতার করি। বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ