আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ হয়ে গেছে:শ্রাবন্তী

প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০২০

আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ হয়ে গেছে:শ্রাবন্তী

শ্রাবন্তীর ইনস্ট্রা নামের গ্রাম থেকে ঢুঁ দিয়ে আসেন। সেখানে দেখবেন, শাহরুখ খানের সঙ্গে শ্রাবন্তীর ছবি। রয়েছে বাবা, মা, শুভশ্রী, রাজ চক্রবর্তী, আবীর চক্রবর্তী, মিমি চক্রবর্তীসহ অনেকের সঙ্গে ছবি। শ্রাবন্তীর ইনস্টাগ্রামে নেই কেবল জীবনসঙ্গী রোশান সিং!
রোশান সিংয়ের সঙ্গে যে ছবি ও পোস্টগুলো ভাইরাল হয়েছিল, ফেসবুক, ইনস্টাগ্রাম—সব জায়গা থেকে সেগুলো ডিলিট করে ফেলেছেন শ্রাবন্তী। ইনস্ট্রা নামের গ্রামে তাঁর নামটা অবশ্য এখনো শ্রাবন্তী সিংই আছে।
দেড় বছর আগে, ২০১৯ সালের ১৭ এপ্রিল পাঞ্জাবের অমৃতসরে গোপনে বিয়ে সারেন টালিউড তারকা শ্রাবন্তী ও কেবিন ক্রু সুপারভাইজার রোশান সিং। শোনা যাচ্ছে, মহামারির ভেতরেই আলাদা থাকছেন তাঁরা। এক মাস আগে থেকে ঘর আলাদা হয়েছে এই দম্পতির।

 

টাইমস অব ইন্ডিয়া এ বিষয়ে রোশানকে জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘হ্যাঁ, এটা সত্যি যে আমরা একসঙ্গে থাকছি না। তবে আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নই। কারণ, আমাদের অতীত হয়ে যাওয়া সম্পর্ককে আমি সম্মান করি।শ্রাবন্তী অবশ্য সম্পর্ক নিয়ে এখনো আশাবাদী, ‘হয়তো আমাদের সম্পর্কের “হানিমুন পর্ব” শেষ হয়ে গেছে। তার মানে এই না যে আমাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। সমস্ত সম্পর্কেই উঁচুনিচু বাঁক আছে। আমি বিশ্বাস করি, আমাদের নিজেদের সমস্যা আমরা নিজেদের মতো করে সমাধান করে নেব। সম্পর্কটা আবার জোড়া লাগবে।

বছরের প্রথমভাগে মহাধুমধামে শ্রাবন্তী-রোশান দম্পতি উদ্‌যাপন করলেন তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। সেদিন রোশান নিজেদের একটা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, ‘জান, তুমি বছরের প্রতিটা দিন যে ভালোবাসা দাও, তাতে আমি কৃতজ্ঞ। শুধু মনে রেখো, আমিও তোমাকে ভালোবাসি।’
শ্রাবস্তীও একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘এই দিনটা বাকি জীবন ধরে ফিরে ফিরে আসুক।
বিবাহবার্ষিকী উপলক্ষে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেছিলেন, ‘চোখের পলকে একটা বছর পেরিয়ে গেল। যখন আপনি আপনার সবচেয়ে কাছের বন্ধুকে বিয়ে করেন, এর চেয়ে দারুণ ব্যাপার আর কিছুই হতে পারে না।

এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। ঝিনুক নামের একটি ছেলে রয়েছে তাঁদের। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তাঁরা। শ্রাবন্তী চট্টোপাধ্যায় তাঁর তৃতীয় বিয়ের খবর প্রথমে গোপন রাখতে চেয়েছিলেন। মার্চে প্রথম আলোর সঙ্গে আলাপে তাই বলেছিলেন, ‘বিয়ে আর ব্যক্তিগত বিষয় নিয়ে প্রশ্ন করবেন না। কলকাতা টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানান, তিনি তাঁর স্বামী রোশান সিংকে ‘আদু’ নামে ডাকেন। রোশান তাঁকে ডাকেন ‘নাদু’ নামে। ২০১৮ সালের ৭ জুলাই তাঁদের প্রেমের সম্পর্ক তৈরি হয়।২০১৯ সালের মার্চে শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পায়। বাংলাদেশের এই সিনেমায় তিনি তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে শ্রাবন্তীকে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ