বীরগাঁও ইউপি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এড. দেবাংশু শেখর দাস’র বৈঠক

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, নভেম্বর ৭, ২০২০

বীরগাঁও ইউপি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এড. দেবাংশু শেখর দাস’র বৈঠক

সুনামগঞ্জ প্রতিনিধি
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করার লক্ষ্যে দক্ষিন সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে মুরুব্বীয়ানসহ সর্বস্তরের জনগনের সাথে মতবিনিময় করেছেন সম্ভাব্য চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট( সহকারী পাবলিক প্রসিকিউটর) এড. দেবাংশু শেখর দাস।

শনিবার সকালে পশ্চিম বীরগাঁও ইউনিয়নের উপ্তিরপাড় (দৌলতপুর)ও মৌখলা গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে মতবিনিময় ও সৌজন্যসাক্ষাত করেন তিনি। এ সময় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এড. দেবাংশুর সাথে ছিলেন দৌলতপুর গ্রামের পছন্দর আলী,জমশেদ মিয়া,জমাদার মিয়া,হেলন মিয়া,মোশারফ মিয়া,মোঃ শাহজাহান,সাবেক মহিলা মেম্বার ছায়া বেগম ও দবির আলমসহ আরো অনেক গণ্যমান্য ব্যাক্তিবর্গরা। এছাড়াও মৌখলা গ্রামের রাখাল দেবনাথ,অর্জুন দেবনাথ,প্রকাশ দেবনাথ,মন্টু দেবনাথ,অগ্ন দেবনাথ,প্রবেশ দেবনাথ,নিপেশ দেবনাথ ও উমেশ দেবনাথ,সাবেক ইউপি সদস্য মো. তোফায়েল মিয়া,টাইলা গ্রামের শুভেন্দু শেখর দাস ও সুধারঞ্জন দাস সহ আরো অনেকেই।

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এড. দেবাংশু শেখর দাস বলেছেন,আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমার বাপ দাদা যে সম্পদ রেখে গেছেন এবং আমরা লেখাপড়া করে আমাদের পরিবারগুলো বংশধরের অধিকাংশ সদস্যরাই সরকারী চাকুরীজবি থেকে শুরু করে কোন না কোন পেশায় জড়িত আছেন। কাজেই আমার এই পশ্চিম বীরগাও ইউনিয়নটি উন্নয়নের রোডম্যাপ থেকে সকল ক্ষেত্রে অনুন্নত ও পিছিয়ে রয়েছে। এই অবহেলিত জনপদটির কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়েই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছি। তিনি আশাবাদ ব্যক্ত করে আরো বলেন জাতির পিতার কন্যা আমাদের নেত্রী গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ও আমাদের সুনামগঞ্জের উন্নয়নের স্বপ্নদ্রষ্টা পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান দেশের প্রত্যন্ত অঞ্চলে যেভাবে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন ফলে বৃহত্তর সুনামগঞ্জে উন্নয়নের মাধ্যমে জেলা ও উপজেলাগুলো দৃশ্যপঠ অনেকাংশে বদলে যাচ্ছে। তিনি সরকারের এই উন্নয়ন কর্মকান্ডগুলো নিজের জন্মস্থান পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের মানুষের শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান চিকিৎসাসেবা ও যোগযোগ ব্যবস্থার বৈপ্লবিক পরিবর্তন সাধনে নিজেকে কাজে লাগানোর দৃঢ মনেবলের কথা জানান। তিনি বিশ্বাস করেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেখ হাসিনা তাকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রদান করবেন। তিনি চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারলে অবহেলিত পশ্চিম বীরগাঁও ইউনিয়নবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করার কথা জানান।

#এন/আই

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ