দিরাই পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হারুন রশীদ

প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ, নভেম্বর ৮, ২০২০

দিরাই পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হারুন রশীদ

নিজস্ব প্রতিবেদক :

দুয়ারে কড়া নাড়ছে পৌর নির্বাচন। আর মাত্র কয়েকমাস বাকী । দিরাই পৌর নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই ভোটারদের মাঝে উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।
দিরাই পৌরসভার ১নং ওয়ার্ডে একাধিক প্রার্থীদের মধ্যে জনগনের মনোনীত দিরাই উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হিসেবে মো. হারুন রশীদ ‘কে গরিব,দুঃখী, অসহায় মানুষের বন্ধু ও মাদকের বিরুদ্ধে আপোসহীন ব্যক্তিত্ব হিসেবে সমাদৃত।
এই ওয়ার্ডে সাধারন জনগনের অভিমত মো. হারুন রশীদের বিকল্প নেই। তিনি নিঃসন্দেহে অসহায় নির্যাতিত মানুষের পরম বন্ধু এবং সাধারন খেটে খাওয়া ভোটারদের দাবী,সময়ে-অসময়ে,সুখে-দুঃখে সর্ব সময় হারুন রশীদ পাশে থাকেন । দিরাই পৌরসভার ১ নং ওয়ার্ডের প্রতিটি এলাকায় পর্যবেক্ষণ করে এমনটাই মিলেছে যে তারা আর ভূল করতে রাজি নন। মানুষের বিপদের কথা শুনে যিনি আহার-নিদ্রা,নিশি-রজনী উপেক্ষা করে জনগনের উপকারে নিজেকে বিলিয়ে দেন এরুপ প্রার্থীকে তারা হাতছাড়া করতে চান না।
যোগ্য প্রার্থী হিসেবে তারা
হারুন রশীদ কে মনোনীত করবেন। এ ব্যাপারে এই প্রতিবেদকের একান্ত সাক্ষাতকারে ১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হারুন রশীদ বলেন,
আমি ১নং ওয়ার্ডের মানুষের সুখ দুঃখের সঙ্গী হতে চাই। জনগনের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই।
আল্লাহ সহায় হলে আর আপনারা যদি আমাকে বিজয়ী করতে পারেন ইনশাআল্লাহ আমি অত্র ১নং ওয়ার্ডে কোন মাদক,ইভটিজার ও বাল্য বিবাহ আপনাদের সাথে নিয়ে কঠোর হস্তে দমন করব।
মানুষকে ভালবাসুন,
অসহায় মানুষের পাশে দাড়ান।
আপনাদের খেদমত করার সুযোগ আমাকে দিলে, আমি আপনাদের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই।
আল্লাহ প্রাপ্তির একমাত্র উৎসই হচ্ছে আল্লাহর বান্দাকে ভালবাসা।
আপনাদের ভালোবাসা আমার পরম পাওয়া।
হতে পারে আপনার সন্তানও আগামীদিনের কাউন্সিলর কিংবা মেয়র।
সৎ,যোগ্য ও নিষ্টাবান লোককেই অভিভাবক নির্বাচিত করা প্রত্যেক নাগরিকের সাংবিধানিক দায়িত্ব ও কর্তব্য।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ