বেকায়দায় কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম

প্রকাশিত: ৩:১৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

বেকায়দায় কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম

স্টাফ রিপোর্ট-

বেকায়দায় পড়েছেন সিলেট সিটি করপোরেশেনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম। নিজের অবস্থান সিসিকের কাউন্সিলরদের কাছে তুলে ধরতে সবাইকে ডেকে ছিলেন উপশহরস্থ তার বাসায়। শুক্রবার সন্ধ্যার পর তার বাসায় বৈঠকের আয়োজন করলেও সিসিকের দু’জন বাদে কোনো কাউন্সিলর তার বাসায় যাননি। এমনকি সিসিকের পুরুষ কাউন্সিলররা সেলিমের ডাকে সাড়া না দেয়ায় নারী কাউন্সিলররা আস্থা রাখতে পারেনি সেলিমের উপর। যার কারণে তারাও ব্যস্ততা দেখিয়ে বৈঠকে উপস্থিত হননি। শুধু সিসিকের কাউন্সিলর নয় এই বৈঠকে আসার জন্য মহানগর আওয়ামী লীগের সাবেক ও বর্তমান ৪জন নেতাকে কাউন্সিলর সেলিম অনুরোধ জানালে তারা আসতে পারবেন না বলে তাকে জানান।
একটি সূত্র নিশ্চিত করেছে সিসিকের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা এবিএম জিল্লুর রহমান উজ্জল ও নারী কাউন্সিলর মাসুদা সুলতানা সাকি কাউন্সিলর সেলিমের বাসায় যান।
এ ব্যাপারে সিটি কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল বলেন, কাউন্সিলর সেলিম সিসিকের বেশ কয়েকজন কাউন্সিলরসহ আমাকে সন্ধ্যার পর তার বাসায় যাওয়ার জন্য বলেন। আমি তার বাসায় গিয়ে কাউকে না পেয়ে চলে আসি। কাউন্সিলর কাউন্সিলর মাসুদা সুলতানা সাকির বক্তব্যও প্রায় একই। তিনি বলেন, কাউন্সিলর ছালেহ আহমদ সেলিমের অনুরোধে তার বাসায় গিয়েছিলাম সিসিকের কয়েকজন কাউন্সিলর বিষয়টি নিশ্চিত করে জানান, কাউন্সিলর সেলিম শুক্রবার দুপুর ও বিকেলে তার বিরুদ্ধে প্রযুক্তি আইনে মামলা হয়েছে বলে তাদেরকে অবগত করেন। এরপর তিনি তার উপশহরস্থ বাসায় শুক্রবার সন্ধ্যার পর বৈঠকের আয়োজন করেছেন বলে তাদেরকে নিমন্ত্রণ করেন। ওই বৈঠকে উপস্থিত হওয়ার জন্য সবাইকে তিনি কাকুতি-মিনতি করেন। এসময় অনেকেই বৈঠকে উপস্থিত হওয়ার জন্য তাকে আশ্বস্থ করলেও তার ডাকা বৈঠকে কেউ সাড়া দেননি। আমরা কাউন্সিলররা একে অন্যের সাথে যোগাযোগ করে বলেছি কাউন্সিলর সেলিমের কোনো ব্যক্তিগত বিষয়ে কাউন্সিলররা যাতে ওই বৈঠকে উপস্থিত না হন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ