গোয়াইনঘাটে বগাইয়া পশ্চিম পাড়া উন্নয়ন ফাউন্ডেশন র কম্বল বিতরন

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

গোয়াইনঘাটে বগাইয়া পশ্চিম পাড়া উন্নয়ন ফাউন্ডেশন র কম্বল বিতরন

গোয়াইনঘাট প্রতিনিধি-
ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে প্রচন্ড কুয়াশার কারনে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। রুস্তমপুর ইউনিয়নের শীতার্ত অসহায় ও দুস্থ মানুষদের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল সিলেটের গোয়াইনঘাটের রস্তমপুর ইউনিয়নের সামাজিক সংগঠন বগাইয়া পশ্চিম পাড়া উন্নয়ন ফাউন্ডেশন।

গতকাল বৃহস্পতিবার বেলা ২টায় ইউনিয়নের রস্তমপুর ইউনিয়নের বগাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন,রস্তমপুর ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী) সমাজসেবক রাজনীতিবিদ আব্দুল মজিদ সরকার। বিশেষ অতিথি ছিলেন প্রবীন মুরব্বী নুর মিয়া, জয়নাল আবদীন,আফতাব উদ্দিন,ইউপি সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ,তাজুল ইসলাম,প্রধান উপদেষ্টা আমির উদ্দিন,জয়নাল আবদিন,দেলওয়ার হোসেন,উপদেষ্টা জসিম উদ্দিন,আব্দুল কাদির মুন্না।

সভাপতিত্ব করেন,আব্দুল করিম, এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আসাদুল ইসলাম আসাদ।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে প্রধান অতিথি বলেন,আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে সংগঠন এখানে এসেছি আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি সংগঠনের বিভিন্ন উন্নয়নমুলক কাজে সহযোগীতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।

বিতরনকালে উপস্হিত ছিলেন,সংগঠনের সভাপতি, হুমায়ুন রশিদ সুমন,সিনিয়র সভাপতি শামিম আহমদ,সহ-সভিপতি-রুবেল হোসেন,সাধারণ সম্পাদক জাহেদুর রহমান,সাংগঠনিক সম্পাদক রাজু আহমদ, সহ-সাংগঠনিক ফখরুজ্জামান,শিক্ষা বিষয়ক সম্পাদক আলা উদ্দিন, দফতর সম্পাদক আখতার হোসেন,প্রচার সম্পাদক জাবেদ আহমেদ, সংগঠনের সদস্য হাসান মাহমুদ, শিমু আহমদ,সাহেদ আহমদ,মামুন, নিরব,জুবের, সাইমুম,এছাড়াও সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ