জৈন্তাপুরে ফ্রেন্ডশীপ পাবলিক স্কুলের সাথে উদ্দীপন ইন্টারন্যাশনাল ক্লাব সিলেটের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

জৈন্তাপুরে ফ্রেন্ডশীপ পাবলিক স্কুলের সাথে উদ্দীপন ইন্টারন্যাশনাল ক্লাব সিলেটের মতবিনিময় সভা অনুষ্ঠিত

জৈন্তাপুর প্রতিনিধি-
জৈন্তাপুর উপজেলার আধুনিক সকল প্রকার সুযোগ সুবিধা সম্পন্ন ফ্রেন্ডশীপ পাবলিক স্কুলের ফাউন্ডার কমিটি ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন কমিটির সাথে সিলেটস্থ উদ্দীপন ইন্টারন্যাশনাল ক্লাবের সাথে বিদ্যালয় হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
২৩ জানুয়ারী শনিবার দুপুর ১২টায় ফ্রেন্ডশীপ পাবলিক স্কুলের সভাপতি ডাক্তার মোঃ মুহিবুল হকের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক সুরঞ্জিত দেব চৌধুরী সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন লেলিন পোদ্দার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেটস্থ উদ্দীপন ইন্টারন্যাশনাল ক্লাবের আহবায়ক মিছবা উদ্দিন চৌধুরী রুপন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উদ্দীপন ইন্টারন্যাশনাল ক্লাবের সদস্য খন্দকার জামাল উদ্দিন আহমদ কুটি, সেলিম রাজা, শাহাদত হোসেন, নূরুল আমীন, ডাক্তার জুনেদ আহমদ, ফ্রেন্ডশীপ পাবলিক স্কুলের সহ সভাপতি মোঃ মামুনুর রশিদ, মোহাম্মদ মনিরুজ্জামান। এছাড়া আরও উপস্থিত ছিলেন ফ্রেন্ডশীপ পাবলিক স্কুলের দপ্তর সম্পাদক মোঃ ফয়জুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিংকু দে, কবির আহমদ, মোঃ শামছুদ্দিন সহ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সহ শিক্ষক শিক্ষিকাগণ।
প্রধান অতিথির বক্তব্যে উদ্দীপন ইন্টারন্যাশনাল ক্লাবের আহবায়ক মিছবা উদ্দিন চৌধুরী রুপন বলেন, আমাদের ক্লাবের সাথে আপনাদের এসএসসি ১৯৯৬ ব্যাচের প্রতিষ্টিত ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এমন ব্যতিক্রম কার্যক্রম সরজমিনে দেখে আমরা অত্যান্ত আনন্দিত। সেই সাথে মাত্র ১ব্যৎসরের মধ্যে ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন নিজস্ব ভূমিতে বিল্ডিং নির্মাণ করে এবং বিদ্যালয় কার্যক্রম পরিচালানা করছে তা সিলেটের মধ্যে ব্যতিক্রম। বিদ্যালয় পরিদর্শন করে আমরা বিদ্যালয়ের আধুনিক প্রযুক্তি ও সুযোগ সুবিধা চালু এবং অ্যাপ প্রযুক্তির মাধ্যমে শিক্ষা কার্যক্রম পরিচালনা ও শহরের যান্ত্রিক এলাকার সকল সুবিধা সম্পন্ন প্লান নিয়ে পাবলিক স্কুল প্রতিষ্টা করেছেন। সে জন্য অত্র অঞ্চলের মানুষ নিজ ঘরে বসে এবং শহর অঞ্চলের খরচাদি বাঁচিয়ে দিচ্ছেন এই প্রতিষ্ঠানের মাধ্যমে। আমাদের ক্লাবের পক্ষ হতে এই প্রতিষ্ঠানকে সার্বিক দিক নির্দেশনা ও সহযোগিত করার ঘোষণা দেন। বিদ্যালয় ভবন ক্লাসরুম জমিসহ আনুসাঙ্গীন দিক ঘুরে দেখেন উদ্দীপন ইন্টারন্যাশনাল ক্লাবের প্রতিনিধি দল।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ