ইসলামী ব্যাংক এজেন্ট শাখা গোয়াইনঘাটের ফতেহপুর বাজারে উদ্ভোধন

প্রকাশিত: ৬:২১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

ইসলামী ব্যাংক এজেন্ট শাখা গোয়াইনঘাটের ফতেহপুর বাজারে উদ্ভোধন

কে.এ.রাহাত,গোয়াইনঘাট-
প্রকৃতি কন্যা সিলেটের রুপসী গোয়াইনঘাট উপজেলার ৬নং ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর বাজারে অনুষ্ঠিত হল ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড সিলেট জোনের এজেন্ট ব্যাংক আউটলেট এর উদ্বোধনী অনুষ্ঠান ।

গতকাল বৃহস্পতিবার (৪ফেব্রুআরি) দুপুর ১২ঘটিকার সময় গোয়াইনঘাটের ফতেহপুর বাজারে আনুষ্টানিকভাবে উদ্বোধন করা হয়।

গোয়াইনঘাটের ফতেহপুর বাজারের এই এজেন্ট আউটলেট এর শুভ উদ্বোধন করেন অনুষ্টানের প্রধান অতিথি ইসলামী ব্যাংক সিলেট জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব শিকদার মোঃ শিহাবুদ্দীন। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সিলেট শাখা প্রধান মোঃশহীদ আহমদের সভাপতিত্বে ও সিলেট শাখার অফিসার মোঃআব্দুল কাইয়ুম এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জোনের এসপিও জালাল উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেনঃ ইসলামী ব্যাংক সারাদেশে আড়াই হাজেরও অধিক আউটলেট পরিচালানার মাধ্যমে প্রান্থিক মানুষের দুরগড়ায় ইসলামী ব্যাংকিং সেবা পৌছে দিচ্চে এতে একদিকে প্রচুর কর্মসংস্থান সৃষ্টি হচ্চে অন্যদিকে বর্তমান সরকারেরউ ভিশন ২০২১ বাস্তবায়নে ও ডিজিটাল রাস্ট্র গড়ার পরিকল্পনা বাস্তবায়নে অর্থনৈতিক সেক্টরে কাজ করছে। ইসলামী ব্যাংক ও অন্যান্য ব্যাংকের লেনদেন পদ্ধতি সম্পুর্ন ভিন্ন। ইসলামী ব্যাংক সম্পুর্ন শরিয়াহ ভিত্তিক ব্যাংকিং পরিচালনা করে থাকে এবং শরিয়াহ পরি পালনে ইসলামী ব্যাংক বদ্ধ পরিকর। তিনি আরো বলেন এজেন্ট আউটলেট এর মাধ্যমে শাখা ব্যাংকিং এর চাইতেও অনেকাংশে বেশি সেবা দিতে পারে তাই শুধু শাখা ব্যাংকিং এর অপেক্ষা না করে অউটলেট শাখাতে সকলের যাবতীয় লেনদেন করার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৬নং ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক সাইদুর রহমান,ফতেহপুর বাজার ব্যবসায়ি কমিটির সভাপতি আলহাজ্ব মুছব্বির, ফতেহপুর বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি মনির উদ্দিন মনির।

উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী মাস্টার আজির উদ্দিন,ফতেহপুর বাজার জামে মসজিদ এর ইমাম হযরত মাও.ফারুক আহমেদ, ফতেহপুর বাজার ব্যবসায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা.শফিকুর রহমান,ইসলামী ব্যাংক সিলেট শাখার সিনিয়র অফিসার আনোয়ার হোসাইন, সমাজসেবক হাফিজ মিসবাহ উদ্দিন,ফতেহপুর বাজার আউটলেট শাখার এজেন্ট ইরফাত মাহমুদ চৌধুরী ও নজরুল ইসলাম মারুফ ও আউটলেট শাখার ইনচার্জ গোলাম কিবরিয়া সোহেল।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ