শোষক নই, সেবক হতে চাই,মিসবাহ উদ্দিন

প্রকাশিত: ৬:৩০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

শোষক নই, সেবক হতে চাই,মিসবাহ উদ্দিন

আমি শোষক নই, জনগনের সেবক হতে চাই।
আগামি ডৌবাড়ী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন বলেন আমার লক্ষ্য উদ্দেশ্য অবহেলিত, গরিব মানুষের সেবা করা। আমি ৯নং ডৌবাড়ী ইউপির তরুণ সমাজ, শ্রমজীবি, চাকুরীজীবি, ব্যবসায়ী, প্রবীণসহ সর্বশ্রেণির পেশাজীবি মানুষের পাশে থাকতে চাই। সুন্দর সুশীল একটি সমাজ গঠণে জনগনের সেবক হতে ইচ্ছুক।

গতকাল এক সাক্ষাৎকারে মনের এমনি আবেগ ব্যক্ত করেন এবং ডৌবাড়ী ইউনিয়নের সমসাময়িক বিভিন্ন বিষয় ও সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন।

জনপ্রতিনিধি হওয়ার কারণ কি?এমন প্রশ্নের উত্তরে
মিসবাহ উদ্দিন বলেন, আমি দীর্ঘদিন থেকে আওয়ামীলীগের রাজনৈতি করে আসছি।এবং ডৌবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারি হিসাবে দায়িত্ব পালন করছি। ইউনয়নের বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত হয়েছি। সর্বদা মানুষের কল্যাণে সমাজসেবামূলক কাজ করতে আমি ভালোবাসি। আর সামাজিক সংগঠনের মাধ্যমে সকল প্রকার জনসেবায় আত্মনিয়োগ অসম্ভব, তাই জনপ্রতিনিধি হওয়ার প্রয়াস।

এছাড়াও এলাকার তরুণসমাজ, প্রবীণ ও বিভিন্ন পেশাজীবিদের অনুরোধে আমি ডৌবাড়ী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আল-হামদুলিল্লাহ আমার বিশ্বাস সকলের দোয়া ভালোবাসা আমার প্রতি আছে আগামীতেও থাকবে।

নির্বাচিত হলে কি ধরণের কাজ করবেন? উত্তরে তিনি বলেন আমি অবহেলিত, দিনমজুর, গরিব মানুষের কল্যাণে কাজ করব। এলাকার অবহেলিত, অনুন্নত রাস্তা সংস্কার/ নির্মাণ। তালিকার মাধ্যমে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতাসহ সরকার প্রেরিত সকল অনুদান প্রাপকের কাছে পৌঁছে দেয়ার চেষ্টা করব।
এবং ডৌবাড়ী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে যা যা করণীয় তাই করতে

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ