২১শে ফেব্রুয়ারীতে জৈন্তাপুর উপজেলা প্রশাসনের কর্মসূচী

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

২১শে ফেব্রুয়ারীতে জৈন্তাপুর উপজেলা প্রশাসনের কর্মসূচী
করোনাভাইরাস মহামারী পরিস্থিতি বিবেচনায় এবার জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়ন শহীদ মিনারে স্বাস্থ্যবিধি মেনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে জৈন্তাপুর উপজেলা প্রশাসন।
বাধ্যতামূলক মাস্ক পরিধান, সামাজিক দূরত্ব ও যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে প্রতিটি সংগঠন বা প্রতিষ্ঠানে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হবে।
প্রতিবছরের মতো এবারও ২১শে ফেব্রুয়ারিকে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে পালনের লক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে জৈন্তাপুর উপজেলা প্রশাসন।
কর্মসূচীর মধ্যে রয়েছে ঐ দিন রাত ১২ টা ১ মমিনিটে নিজপাট ইউনিয়ন  শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ। সূর্যোদয়ের সাথে সাথে স্ব স্ব প্রতিষ্ঠানে ও ভবনে জাতীয় পতাকা উত্তোলন এবং অর্ধনমিত রাখা।সকাল ১০ টায় এক র‌্যালী উপজেলা কমপ্লেক্স হতে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ। সকাল ১১ টায় বিয়াম স্কুলে একুশের মঞ্চ, কবিতা আবৃত্তি, রচনা লিখন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং ভাষা আন্দোলনের তাৎপর্য বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
বাদ জোহর সকল শহীদদের আত্মার মাগফেরাত সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মাহফিল।
উপরোক্ত সকল কর্মসুচি যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে পালন ও উপস্থিত থাকার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন জৈন্তাপুর উপজেলা নির্বাহি অফিসার নুসরাত আজমেরী হক।
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ