গোয়াইনঘাট সেচ্ছাসেবকলীগ নেতাকে মোবাইল ফোনে হুমকি”থানায় জিডি

প্রকাশিত: ৮:৫০ পূর্বাহ্ণ, মার্চ ৭, ২০২১

গোয়াইনঘাট সেচ্ছাসেবকলীগ নেতাকে মোবাইল ফোনে হুমকি”থানায় জিডি

গোয়াইনঘাট প্রতিনিধি-

একটি মোবাইল নম্বর থেকে ফোন করে গোয়াইনঘাট উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুলকে প্রানে মারার হুমকি দেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি। এ বিষয়ে গত ২মার্চ গোয়াইনঘাট থানায় একটি ডায়রি করেন তিনি।

ছয়ফুল আলম আবুল বলেন,০১৮১৫২৮৬৪১৫ ‘ এই নাম্বার থেকে ফোন করে আমাকে হুমকি দিয়েছে। এই ফোনকল ফাঁস করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবার দাবী জানান আবুল।

জানা জায়, গত ১মার্চ গোয়াইনঘাট উপজেলা ডৌবাড়ী ইউনিয়নের একটি শোক সভা অনুষ্টিত হয়। এবং সেখানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত হন সিলেট জেলা আওয়ামীলীগের সেক্রেটারি এড.নাসির উদ্দিন খান। অনুষ্টান শেষে সিলেট আসার সময় পাশ্ববর্তী ফতেপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স পরিদর্শন করেন এড.নাসির উদ্দিন খান সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ। পরিদর্শন শেষে চেয়ারম্যান কক্ষে গোয়াইনঘাটের বিভিন্ন সম্ভাবনা ও আগামি ইউপি নির্বাচনে সম্ভব্য প্রার্থীদের নিয়ে আলাপ আলাচনা হয়। এক পর্যায়ে কথা উটে গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলগ নেতা আসলুম র। সেই প্রেক্ষিতে ছয়ফুল আলম আবুল বলেন, আসলুম সাহেব আমাদের অভিবাবক, উনার বর্নাট্য রাজনৈতিক জীবনে ৮বার ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন কিন্তু সফল হতে পারেননি। আমরা অনেক বড় কষ্ট পেয়েছি। এই কথা নিয়ে সেখানে এক ছাত্রলীগ নেতার সাথে কথা কাটাকাটি হয় আবুলের এবং সেটা মিমাংসা হয় চেয়ারম্যান কক্ষে। পরে আবুল চলে যান তার সিলেট শহরের বাসায়,তার একটি নাম্বার তেকে কল দিয়ে তাকে মেরে ফেলার হুমকি দেয়া হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ